প্রার্থনায়
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৩-০৪-২০২৪

য‌দি সব আশা হা‌রি‌য়ে যায়
হতাশায় ডু‌বে যায় তব হৃদয়
তবু হাল ছে‌ড়ো না ও‌গো বন্ধু
‌জে‌নে রেখো আল্লাহ্ দয়াময়।


য‌দি কো‌নো কূল খুঁ‌জে না পাও
দু‌'চো‌খেতে শুধু আঁধার ই রয়
তবু ভে‌ঙ্গে প‌ড়ো না ও‌গো বন্ধু
‌জে‌নে রে‌খো আল্লাহ্ দয়াময়।


য‌দি দিকহারা হ‌য়ে যাও কভু
‌কোনো পথ আর খোলা না রয়
তবু নিরাশ হইও না ও‌গো বন্ধু
‌জে‌নে রে‌খো আল্লাহ্ দয়াময়।


য‌দি দুরাশায় হতাশায় ডু‌বে যাও
‌ছে‌ড়ো না হাল এ‌সো প্রার্থনায়
ডা‌কো আল্লাহ্ কে পে‌য়ে যা‌বে পথ
কারণ আল্লাহ্ পরম করুণাময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।