রমজান- দুই
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৯-০৩-২০২৪

এ‌সে‌ছে রমজান
পড় পাক কোরআন
সা‌মিল হও তারাবি‌তে
গড় জীবন ইবাদ‌তে।


জীবনজু‌ড়ে ভাই
গুনাহ্ র শেষ নাই
এই রমজানে শুধ‌রে নাও
পুন্য প‌থে জীবন সাজাও।


নামায রোযা আর জি‌কি‌রে
‌তোমার সময় পার ক‌রে
আল্লাহ্ র সন্তু‌ষ্টি অর্জ‌নে
স‌চেষ্ট থা‌কো এ রমজানে।


রমযান এ‌সে‌ছে সবার দ্বা‌রে
মানু‌ষের মু‌ক্তির ত‌রে
রা‌খো রমজানের মর্যাদা
আল্লাহ্ র হুকুম মা‌নো সর্বদা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।