প্রার্থনা-এক
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৯-০৩-২০২৪

আমি অবুঝ বে-খবর
জ্ঞানহীন মোর পরিচয়
মূর্খতায় ভরপুর আমি
এ হৃদয় আজ ক্ষমা চায়।


ইয়া আল্লাহ্ দয়াময়
ক্ষমা করে দাও আমায়
দাও সঠিক পথের দিশা
মোর ইবাদতে মন যেন রয়।


ইয়া আল্লাহ্ করুনাময়
পাপী আমি ভুলকারি
বুঝের অভাব সারাক্ষণ
তোমার ক্ষমা ভিক্ষা করি।


ইয়া আল্লাহ্ প্রজ্ঞাময়
মূর্খ আমায় জ্ঞান দাও
দাও খাঁটি মজবুত ঈমান
(আর) নবীজীর(স) আদর্শ গোলাম বানাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।