জাগরণী
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ১৯-০৪-২০২৪

তুমি ভেঙ্গে পরো না ,হাল ছেড় না
কতকাল থাকবে আর দূর্দিন বহমান
সুদিন এসে কড়া নাড়বেই সহসা।


গগণে মেঘ থাকবে কি চিরকাল
মেঘ কেটে যায় রৌদ্রের বারতা জানিয়ে
ঝলমলে রৌদ্র এসে আলোকিত করে ধরা।


হৃদয়ে সাহস জোগাও ফের ধরো হাল
মেঘের মতো কাটবে জীবনের আঁধার
সুদিনের ছোঁয়ায় পুলকিত হবে তোমার দুনিয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।