অন্তর্দাহ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ১৯-০৪-২০২৪

হৃদয়ে ব‌্যাকুলতা
অফুরন্ত কান্না
ভুলের সমাহার
বিরহ পারাবার।


করতে চাই না ভুল
হৃদয়ের একূল-ওকূল
ভুলেতে সওয়ার
আলো আর আঁধার।


পারি না ধরতে
নিজেকে সামলাতে
করি ভুল বারবার
হৃদয়পুর জেরবার।


দিবাযামী প্রার্থনা
নীরবে কান্না
ক্ষমা চাই বারবার
ব‌্যথিত হৃদয় আমার।


হৃদয়ের ব‌্যাকুলতা
জানায় বারতা
অনুতপ্ত আমি
ক্ষমা করো অন্তর্যামী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।