অন্তর্দাহ-দুই
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২০-০৪-২০২৪

গুনাহগার আমার কোনো কূল নাই
যেদিকে তাকাই অন্ধকার দেখতে পাই
সকাল-সাঝে হৃদয় মাঝে যন্ত্রণা
গুনাহগার আমার নাই যে কোনো সান্ত্বনা
যত ভাবি জড়াব না আর গুনাহর মাঝে
ততই জড়িয়ে পরি আমি সকল কাজে।


গুনাহগার আমার অন্তর্দাহ থামে না কিছুতে
পারি না আমি কিছুতে নিজেকে বোঝাতে
কি জানি কি হয় মনে শুধু ভয় আর ভয়
পাপেতে ডুবে থেকে হয়েছে হৃদয়ের পরাজয়।


গুনাহগার আমার কোনো কূল নাই
আল্লাহ্ র মায়ায় যদি দিশা খুঁজে পাই
মোর নবী মুহাম্মদ(স)।গুনাহগার আমি
করছি তওবাহ।ওগো আল্লাহ্ তুমি অন্তর্যামী
ভয়ে ভয়ে মোর দিবস রজনী ফুরায়
ওগো আল্লাহ্ ক্ষমা করে দাও তুমি দয়াময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।