অন্তর্দাহ-তিন
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২০-০৪-২০২৪

সব হারায়ে অবশেষ
তোমার দ্বারে বসে আছি
তুমি কি বোঝনা প্রভু
আমি যে কত অসহায়
দয়া করো সর্বশক্তিমান দয়ালু।


অপরাধ বোধ আমাকে
অবিরত গ্রাস করে ফেলছে
বুঝে করেছি পাপ,না বুঝেও
তবুও তুমি দয়ালু জেনে
বিশ্বাস রেখে আছি ভরসা করে।


অন্তর্দহনে পুড়ে যাচ্ছি আমি
অনুশয় নিঃশেষ করছে সব
দয়ালু মহান মালিক গো
ভুলের পথিক আমি পথে পথে ভুল
পথ দেখাও হে সর্বশক্তিমান।


হে দয়াময় আল্লাহ্তায়ালা
দয়া করো মায়া করো পাপীর তরে
বোধশক্তি বাড়িয়ে দাও সদা
বুঝতে পারি যেন তোমার কালাম
ভুল হয় না যেন আর আমার।
২২.০২.২০০৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।