বঁধুয়া
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২০-০৪-২০২৪

তোমা‌কে দেখ‌লেই আ‌লো জ্ব‌লে ও‌ঠে হৃদয়ে আমার
আ‌মি খুঁ‌জে পাই নতুন ক‌রে বেঁ‌চে থাকার প্রেরণা
তোমার মা‌ঝেই ও‌গো বঁধুয়া আমার চাওয়া পাওয়া
তু‌মিই আমার ভা‌লোবাসা আমার স্ব‌প্নের আল্পনা।
সং‌ক্ষিপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।