মুসা‌ফি‌রের গান~এক
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৬-০৪-২০২৪

করলে মো‌দের জীবন দান
ও‌গো আল্লাহ্ তু‌মি মে‌হেরবান
‌দে‌খিবারে ধরা দি‌লে অ‌ধিকার
তু‌মি যে দয়াময় করুণার আধার।


চল‌তে চল‌তে এই জীবনজু‌ড়ে
গুনাহ্গার আমরা স‌বে ধরার প‌রে
তবু তব রহমত আমা‌দের ওপ‌রে
‌দিবস রজনী ধ‌রে শা‌ন্তি হ‌য়ে ঝ‌রে।


রোজ কত কত ভু‌লের সমা‌রো‌হে
ডু‌বে থা‌কে জীবন সু‌খে আর বির‌হে
ভুলগু‌লি তবু না দে‌খে তু‌মি অন্তর্যামী
দয়া ক‌রো বান্দা‌রে অ‌বিরত দিবা যামী।


ইয়া আল্লাহ্ তোমারই মায়ায় এ ধরায়
‌বেঁচে আ‌ছি আমরা পাওয়া না পাওয়ায়
গুনাহ্গার ব‌লে ত‌া‌ড়ি‌য়ে দাও‌নি ‌তো হায়
জ‌ড়ি‌য়ে রে‌খেছ সতত আপনার মায়ায়।


‌মোদের নবী মুহাম্মদ(স:) মো‌দের ভা‌লোবাসা
দু'জাহা‌নে ঐ না‌মে‌তেই ভ‌ক্তি সব আশা ভরসা
ইয়া আল্লাহ্ পা‌পী আমরা শুক‌রিয়া জানাই
একূ‌লে ওকূ‌লে তু‌মি ছাড়া আর রক্ষাকারী নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।