রোহিঙ্গা ৯বম পর্ব
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ২৫-০৪-২০২৪

শোক সাগরে ভাসিয়ে
রোহিঙ্গার লাশ নাফ নদীর জলে।


কেউ ফিরে তাকাবার নয়
বিশ্ব বিবেক হারায়েছে জলধির গহীন তলে।


ছিন্ন ভিন্ন লাশ দিকে দিকে
রক্তস্রোত আজ আরাকানের পথে পথে।


হায়রে অভাগা রোহিঙ্গা জাতি
শকুনের থাবায় চড়লো আজ মরণ রথে।


রোহিঙ্গা মুসলিম মরলো কত শত
মুসলিম বলেই কি অবহেলা নিশ্চুপ সবে।


মানুষের খুনে মানুষ নিশ্চুপ রবে
রে মুসলিম বিশ্ব তোমরা জেগে ওঠো তবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।