রোহিঙ্গা ৭ম পর্ব
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ১৯-০৪-২০২৪

কি নিদারুণ দৃশ‌্য !


মানুষের হাতে মানুষ খুন
আপনার স্বার্থে নিমিষেই রক্তপান
স্ব-জাতির রক্তপানে রক্ত লোলুপের জয়োল্লাস।


আহারে ! আদম সন্তান !


নদীর জল আজ হয়েছে রক্তজল
তার বুকে ভাসে মানুষের লাশ
মানুষের পরিচয় আজ হয়েছে শরনার্থী।


কি নিদারুণ রোহিঙ্গার জীবন !


আকাশে বাতাসে আজ শোক মাতম
অসহায় রোহিঙ্গার খুনে বৌদ্ধ কীটের আনন্দ
অসহ‌্য ! মানুষের তরে মানুষ নয় হলো প্রমাণিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।