স্বপ্নহারা
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জয়না‌লের কিছু স্বপ্ন ছি‌লো ১৯-০৩-২০২৪

যে কথা ম‌নে‌তে লেখা
‌যে কথা বু‌কে‌তে আঁকা
তার সব ই বু‌ঝি আজ পথহারা।


‌দি‌নে দি‌নে প্র‌তি‌দিন
যা‌চ্ছে হা‌রি‌য়ে নি‌শি‌দিন
‌কোথায় আমার মধুময় স্ব‌প্নেরা।


দ্রুত সময় পা‌ল্টে যায়
নীর‌বে অ‌চি‌নে হা‌রি‌য়ে যায়
শুধু স্বপ্নগু‌লো কিছু‌তেই দেয় না ধরা।


‌যে কার‌ণে পথ চাওয়া
তা ও হ‌য়ে গে‌ছে মুক্ত হাওয়া
ব্য‌থিত পরাণ আজ নি‌শি‌দিন নিদ্রাহারা।


যার ত‌রে নিদারুণ সংগ্রাম
রক্তঘা‌মে ছু‌টে চলা অ‌বিরাম
তাও আজ হ‌য়ে গে‌ছে নীর‌বেই দিকহারা।


মগ‌জে মন‌নে আজ প্রার্থনা
‌হোক বন্ধ বিষা‌দের আনা‌গোনা
‌কে‌টে যাক কাল হ‌বো এবার স্বপ্নহারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।