বিষাদ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ১৯-০৩-২০২৪

হৃদয়পুর জেরবার সারাক্ষণ সারা‌বেলা
হতাশায় দুরাশায় কাঁ‌দে মন বেলা অ‌বেলা
জয় পরাজ‌য়ে চাওয়া পাওয়ায় শুধু গড়‌মিল
‌বিষা‌দের পরশ অনুভূ‌তি‌তে সুখ খো‌লেনা খিল।
সং‌ক্ষিপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।