ছায়া পা‌খি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ১৯-০৩-২০২৪

বু‌কের মা‌ঝে যে অনুভব
বা‌জে না তো বা‌জে না তার কলরব।


অদৃষ্ট লিখন নীর‌বে উপল‌ব্ধি
হা‌রি‌য়ে যায় ফু‌রি‌য়ে যায় ঘ‌টেনা প্রবৃ‌দ্ধি।


তা‌কি‌য়ে থাকা অসী‌মে অজানায়
জ‌মে থাকা দীর্ঘশ্বাস ক‌রে হায় হায়।


উ‌ড়ে যায় মন পা‌খির মতন
‌খোঁ‌জে চাওয়া পাওয়া মা‌নিক রতন।


স্বপ্নগু‌লো সব মায়ার পা‌খি
উ‌ড়ে উ‌ড়ে যায় যেন ছায়া পা‌খি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।