রক্তক্ষরণ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ১৯-০৩-২০২৪

‌বির‌হের এই নিঠুর গান
অ‌বিরত অফুরান
বা‌জে কারণ অকারণ
ক‌রে হৃদয়পুর হয়রান।


গুন গুন সারাক্ষণ
‌বু‌কেতে যে আ‌লোড়ন
বাজে নীর‌বে অনুক্ষণ
তার পরশ নিদারুণ।


‌কি ই বা তার কারণ
‌কেন সতত এই মরণ
অ‌বিরত হায় রক্তক্ষরণ
থা‌মে না হৃদয় দহন।


সতত হৃদয় কাঁপন
‌থে‌কে থেকে অনুক্ষণ
পু‌ড়ি আ‌মি সারাক্ষণ
‌বিরহী আজ এই মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।