ইসলামের আলো
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ১৯-০৩-২০২৪

ইসলামের ঐ ছায়াতলে
এসো মানুষ দলে দলে
মুক্তি যদি চাও
ইসলাম মেনে নাও।

ইসলাম রবির আলো
ঘুচাবে মনের কালো
ভুল পথে মানুষ যায়
ইসলাম ই আলো দেখায়।

ইসলাম হলো নূরের ছবি
আনিলেন ভবে নূরের নবী
পথ দেখালেন নবীজী আমার
ভুল পথে হেঁটো না আর।

ইসলাম হলো আল্লাহ্ র রহমত
ছেড়ে দাও ভাই ভুল পথ
ঐ দেখ ডাকে তোমায় ইসলাম
মন দিয়ে পড় আল্লাহ্ র কালাম।

ইসলামের ঐ রশনিতে
চাই আমি মন রাঙাতে
গুনাহ্ যেন না করি আর
দয়া যেন পাই আল্লাহ্ র।
২৬.০২.২০০৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।