নিদ্রাহারা
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ১৯-০৩-২০২৪

‌নিশীথ ফুরা‌য়ে যায়
‌নিদ্ না‌হি আয়
‌কি বেদনা জা‌নি না
অবুঝ মন বো‌ঝেনা।


এ যাতনা স‌হে না
‌নির্ঘুম রাত কা‌টে না
‌কি বিষা‌দে উচাটন
মন ক‌রে আনচান
নীর‌বে তার আমন্ত্রণ
না‌কি সব অনুমান।


‌নিদ্ হারা রজনী
জা‌নো ও‌গো সজনী
কত যে বিষাদময়
জা‌নে ব্যথাতুর হৃদয়
পু‌ড়ে পু‌ড়ে ছাড়খার
‌নিদ্ হারা হৃদয় জেরবার।


‌নিশীথ ফুরা‌য়ে যায়
‌নিদ্ না‌হি আয়
হৃদ‌য়ে ভাবনার কারবার
প্রকা‌শের নাই অ‌ধিকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।