‌রো‌হিঙ্গা ৫ম পর্ব
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ১৯-০৩-২০২৪

‌রক্তজল ভা‌সে
নাফ নদীর বু‌কে
মর‌ছে মানুষ অ‌বিরত
শকু‌নের থাবায় লা‌খে লা‌খে।


সার‌মেয় শিশু
বার্মার বৌদ্ধ জা‌তি
রক্ত‌চোষা নর‌কের কীট
সবটুকু অ‌ভিশাপ ওদের প্র‌তি।


‌যে রু‌ধির ধারা
বইল রো‌হিঙ্গা বু‌কে
তার সম রক্ত ঝ‌রে পড়ুক
‌বৌদ্ধ সব মরুক ধুঁ‌কে ধুঁ‌কে।


কত শোক মাতম
আজ রো‌হিঙ্গা‌দের বু‌কে
‌লি‌খে রাখল নীরব ধরনী ঐ
প্র‌তি‌শোধ নে‌বে সহসা এ‌কে এ‌কে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।