লেখনি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ১৯-০৪-২০২৪

বিক্রেতা পাওয়া যাচ্ছে না
ক্রেতার তো আজন্ম কাল অভাব
তবু্ আমার মতো উন্মাদরা
কেন ধরে লেখনি,বেহায়া স্বভাব।


আমি ভাই ভেবে ভেবে শেষে
উদাসীনতায় হয়েছি বে-খেয়াল
কেন ধরেছি লেখনি হায়
কেন স্বপ্ন বুনে হলাম মাতাল।


আমি ভাই প্রশ্নের কাছে জেরবার
কেউ কি শুনবে আমার কথা
কারো ঠেকা পড়েছে,পড়বে আমার লেখা
তবে কেন ঘুমাতে পারিনা জাগ্রত সত্তা।


শত কথায় শত ব‌্যথায়
ভাবি মনে ফিরে গেলে কি হয়
তবু ফেরা হয় না,বেহায়া স্বভাব
জেগে আছি অবিরত,দেখিনা কি হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।