ভালোবাসা আজ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৬-০৪-২০২৪

ভালোবাসা আজ বিষয়বস্তুতে
ভালোবাসা আজ অর্থকড়িতে
ভালোবাসা আজ আসবাবপত্রে
ভালোবাসা আজ স্বার্থপরতায়।

ভালোবাসা আজ সুখ রচিতে
ভালোবাসা আজ নিজ স্বর্গ গড়িতে
ভালোবাসা আজ ঘর ভাঙ্গতে
ভালোবাসা আজ একাকি দুনিয়ায়।


ভালোবাসা আজ উঁচু-নিচুতে
ভালোবাসা আজ বড় করে দেখাতে
ভালোবাসা আজ চাকচিকতে
ভালোবাসা আজ দেয়া নেয়ায়।


ভালোবাসা আজ ভালোবাসায় নাই
ভালোবাসা আজ হৃদয়ে নাই
ভালোবাসা আজ মেকি হয়েছে ভাই
ভালোবাসা আজ খুঁজে না পাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।