অ‌ভিশাপ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ২৬-০৪-২০২৪

ঘু‌রে ঘুরে দু‌নিয়া জু‌ড়ে যত যত অ‌ভিশাপ আ‌ছে
সবটুকু চ‌লে যাক মানবতা বিনাশকারী‌দের কা‌ছে
ধ্বংস হোক মানব হত্যাকারী দু‌নিয়ায় যত আ‌ছে।



'‌বি. দ্র . জাপা‌নি হাইকু স্টাই‌লে লেখা ক‌বিতা।'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।