কুয়াশার রাত
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৮-০৩-২০২৪

এ দুখ রজনী
ও‌গো সজনী
আর বু‌ঝি ফুরা‌বে না।


আমার ব্যথার কূ‌লে
অ‌চেনা কো‌নো সুখ তরী
বু‌ঝি নোঙর ফেল‌বে না।


‌বিষা‌দের বেড়াজা‌লে ব‌ন্ধি
কুয়াশার চাদ‌রে ঢাকা রাত
আর বু‌ঝি ভোর হ‌বে না।


‌নিরাশার প্রান্ত‌রে থে‌কে
ডু‌বে যাব কি আ‌মি
‌সে তো জানা হ‌লো না।


এই ঘোর অমা‌নিশা
জীবন বা‌কে হতাশা
বু‌ঝি আর কাট‌বে না।


দুরাশার এই রজনী
ও‌গো সজনী
বু‌ঝি ফুরা‌বে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।