আবেগী মন
- Md Nazmul Hasan ১৮-০৫-২০২৪

তুমি বলতে,
আমি তোমার দুটি নয়ন।
তুমি দেখতে,
আমার আলোয় না কি তোমার ভূবন।।
তুমি হাসতে,
আমি গেলে যখন রেগে।
তুমি বকতে,
আমি কখনো দুরে চলে গেলে।।
তুমি চুপচাপ থাকতে,
আমার আসার বিলাম্ব হলে।
তুমি অভিমান করতে,
আমি ফোনটা রিসিভ করলে।।
আজ সে তুমি নেই পাশে,
স্বপ্ন গুলো তাই মুখ বুজে কাঁদে।
হাসে না তাই বোবা মন,
দুচোখে শুধু অস্রু জ্বরে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।