অণুকবিতা- নেতা
- আবু জাফর বিঃ ২৬-০৪-২০২৪

নেতা কথাটি ছোট্ট অতি
মহান নামটি যার;
বিশ্ব নেতা জাতির পিতা
স্মরণ করি তাঁর।

হলুদ নেতা পায় সে ভাতা
তবুও লোভে পড়ে,
ধান্দাবাজি কামায় রুজি
টাকার পাহাড় গড়ে।
-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।