অণুকবিতা- আপন
- আবু জাফর বিঃ ২৫-০৪-২০২৪

মায়ের মত আপন কেহ
ত্রিভুবনে আর নাই,
সময় থাকতে হবে নিতে
পায়ের নিচে ঠাই।

স্বার্থের লোভে আপন ভাবে
অনেকে ছলে কলে,
বটবৃক্ষের শীতল ছায়া
মায়ের আঁচল তলে।
------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।