অণুকবিতা- কবি
- আবু জাফর বিঃ ২৬-০৪-২০২৪

আমরা কবি; দূরদর্শী ভাবি,
প্রভাতের রবি, প্রকৃতির ছবি।
যত অসংগতি দুর্নীতি অবিচার,
মাদক, ধর্ষক করছে ব্যভিচার।

কলমের আঁচড়ে করবো প্রকাশ,
কবিত্ব স্বত্বাকে ঘটাবো বিকাশ।
ওরা নির্বোধ যতই দেয় অপবাদ;
আমরা কবি করি তার প্রতিবাদ।
-----------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।