অণুকবিতা- শক্তি
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

মহৎ কাজে সবার আগে
ইচ্ছা শক্তির প্রয়োজন,
কর্মের প্রতি বাড়াও ভক্তি
সময়ে কর আয়োজন।

শক্তির বড়াই স্বার্থের লড়াই
করো'না এমন ভুল,
জোর জুলুম শক্তির শাসন
অহঙ্কার পতনের মূল।
-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।