তু‌মি ৩য় পর্ব
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ১৮-০৪-২০২৪

তু‌মি বৃ‌ষ্টির ম‌তো এ‌সে
‌যেও না‌কো চ‌লে
তু‌মি থা‌কো জড়া‌য়ে
হৃদ‌য়ে হৃদয় মিশা‌য়ে।


‌তোমার আমার ভা‌লোবাসা
নয়‌তো আসা যাওয়া
বন্ধন রেখ গো অটুট
আজীবন ভা‌লোবাসা থাকুক।


বৃ‌ষ্টি এ‌সে প্রশা‌ন্তি ছড়া‌য়ে
যায় যে দূ‌রে হারা‌য়ে
তু‌মি ওগো যেও না চ‌লে
কা‌ছে থেক প‌লে প‌লে।


তু‌মি বৃ‌ষ্টি হ‌য়ে ঝ‌রে
য‌দি হারাও সুদূ‌রে
‌কি থাক‌বে ব‌লো মোর
তু‌মিই তো মোর মন‌চোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।