তু‌মি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৯-০৩-২০২৪

গুন গুন গান সারাক্ষণ
হৃদয়পু‌রে
‌সে তোমারই কারণ।


হৃদ‌য়ের দুকূল জু‌ড়ে
‌যে সু‌খের পরশ
‌সে তোমারই কারণ।


ব্য‌থিত পরা‌ণে সান্ত্বনা
স্বপ্ন বোনার উৎসাহ
‌সে তোমারই কারণ।


ও‌গো প্রিয়তমা মোর
হৃদ‌য়ে যতটুকু শ‌ক্তি
‌সে তোমারই কারণ।


‌রোজ রোজ যে সংগ্রাম
‌টি‌কে থাকা অ‌বিরাম
‌সে তোমারই কারণ।


আ‌মি আজ স্বপ্ন বু‌নি
‌বে‌ঁচে থাকার প্রত্যয়‌ে
‌সে তোমারই কারণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।