স্মৃ‌তিময় ভা‌লোবাসা ২য় পর্ব
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৮-০৩-২০২৪

কথা ছি‌লো তু‌মি আস‌বে
আর ভা‌লোবাস‌বে
‌সে তু‌মি আর এ‌লে না
আর ভা‌লোবাসাও হ‌লো না।


‌তোমার বির‌হে বু‌কের পাজ‌রে
‌বিষাদী ই‌তিহাস গুম‌রে ম‌রে
তু‌মি কা‌ছে এ‌লে না ব‌লে
পু‌ড়ে যায় মন প‌লে প‌লে।


কথা ছি‌লো তু‌মি আস‌বে
ভা‌লোবাসা দি‌য়ে জড়া‌বে
‌সে তু‌মি আর এ‌লে না
আমার ভা‌লোবাসাও হ‌লো না।


‌তোমা‌কে হা‌রি‌য়ে বিরহী ম‌নে
ক‌ষ্টের আনা‌গোনা ক্ষ‌ণে ক্ষ‌ণে
তু‌মি তো আর জান‌লে না
পথ‌ভোলা কেন আ‌মি বুঝ‌লে না।


কথা ছি‌লো তু‌মি আস‌বেই
আমার হৃদয় রাঙা‌বেই
‌সে তু‌মি আর এ‌লে না
ভা‌লোবাসাও আ‌মি পেলাম না।


আজ তু‌মিহীনা আ‌মি উদা‌সি
গ‌লে‌তে সতত বিষা‌দী ফা‌ঁসি
দীর্ঘশ্বাস আর হতাশার জয়ধ্ব‌নি
‌নিরব‌ে নি‌য়ে‌ছি পরাজয় মা‌নি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।