ম‌নে‌তে তার রঙ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৬-০৪-২০২৪

আজ মেঘ বা‌লিকার ম‌নে‌তে রঙ
ভা‌লোবাসা খু‌ঁজে পে‌য়ে‌ছে বু‌ঝি সে
বু‌কে‌তে তার খু‌শির অনুভব।


‌মেঘ বা‌লিকার মন হাওয়ায় ও‌ড়ে
‌ভে‌সে ভে‌সে দূ‌রে দূ‌রে হারায়
বু‌কে‌তে তার স্বপ্নমাখা কলরব।


জল‌ধির ধী‌রে ধী‌রে ব‌য়ে চলা স্রো‌তে
‌ভে‌সে ভে‌সে আ‌সে ভা‌লোবাসা
বু‌ঝি আ‌সে কা‌ছে খুব যত‌নে
মেঘ বা‌লিকার উপল‌ব্ধি‌তে ধরা দেয়
ভা‌লোবাসার এই অদ্ভুত স্বভাব।


‌মেঘ বা‌লিকার ম‌নেতে ভা‌লোবাসার রঙ
ছ‌ড়ি‌য়ে দি‌য়ে‌ছে যে যুবক
‌মেঘ বা‌লিকা তার হৃদ‌য়ের ভাষা
বু‌ঝি বু‌ঝে নি‌য়ে‌ছে আপনায়
র‌ঙিন ম‌নে মেঘ বা‌লিকা তাই
কখ‌নো উল্ল‌সিত কখ‌নো নীরব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।