হাল ছাড়ে না
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৯-০৩-২০২৪

বেপরোয়া হৃদয়
থেকে থেকে বারেবার
হয় জেরবার
ভালোবাসা কারবার।


অবুঝ হৃদয়
বাধা মানে না
আবেগের জোয়ারে ভাসে
কথা শোনে না।


অশান্ত হৃদয়
শান্ত হতে জানে না
কন্টকিত ভালোবাসা পেতে
হয়ে থাকে উন্মনা।


প্রেমিক হৃদয়
হাল ছাড়ে না
হয় জেরবার
তবু ভালোবাসা ছাড়ে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।