ফিলিস্তিন-দুই
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ২৫-০৪-২০২৪

এখানে ওখানে রক্ত,ধ্বংসস্তুপ
কাঁদে শিশু-যুবা-বৃদ্ধ
বিশ্ব বিবেক নিশ্চুপ,নির্বিকার
ভূলুন্ঠিত মানবতা,চারিদিক স্তব্ধ।


পথে পথে শুধু হাহাকার
জমিনের বুকে লাশের মেলা
নিরীহ মানুষের রক্ত চুসে
খেলছে ইসরাইল যুদ্ধের খেলা।


আজ গাজার বুকে মাতম
নিঠুর শোকে ম্রিয়মান চারিদিক
মুসলিম বিশ্ব তবুও ঘুমিয়ে
জেগে ওঠো না কেন ওরেও বেদিক।


এসো সবাই আল্লাহু আকবার ধ্বনিতে
ধরো অস্ত্র ইসরাইল ধ্বংসে
নিন্দা ধিক্কার নয় চলো সমরে
এক হও সবাই ইসরাইল বিনাশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।