আমরা সবাই কবি (গীতিকাব্য)
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

আমরা সবাই কবি উদয় রবি
ফেসবুকেতে,
সাহিত্য চর্চা করি বন্ধুরা
মিলে এক সাথে...

'কপোতাক্ষ সাহিত্য অঙ্গন'
সাহিত্য প্রেমীদের ঐক্য বন্ধন,
লিখি পড়ি কমেন্ট করি
সাহিত্যের সার্থে...
ঐ...
এখানে আছে 'বাংলার কবিদল'
সাহিত্য আকাশ হলো উজ্জ্বল,
কাব্য আলোচক গুণী পাঠকের
অনুপ্রেরণাতে...
ঐ...
এখানে আছে 'হৃদ পল্লী'
কবি সাহিত্যিক মিলে সকলি;
হৃদ আলাপন করি জ্ঞাপন
আনন্দে মেতে...

'বালাগঞ্জ শীতল পাটি'
গ্রুপের নিয়ম কানুন পরিপাটি,
অনন্য স্বর্ণবর্ণা সুন্দর সম্মাননা
সবাই চাই পেতে...

আমরা সবাই কবি উদয় রবি
ফেসবুকেতে,
সাহিত্য চর্চা করি বন্ধুরা
মিলে এক সাথে...
-----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।