মাদক নেশায়
- আবু জাফর বিঃ ২০-০৪-২০২৪

মাদক নেশায় যুব সমাজ
হচ্ছে তারা নষ্ট,
বাবা মায়ের স্বপ্ন গুলো
ভেঙে'যে পায় কষ্ট।

নেশার ঘোরে ঐশী করেছে
নিজের বাবা খুন,
মাদক নেশায় সবাই মত্ত
নেইতো ভালো গুণ।

মাতাল হচ্ছে গ্রাম শহরে
যুবক নারী যত;
ফেন্সিড্রিল হিরোইনের মত
এমন আরো কত।

মাদক ইয়াবা নেশা গাজার
আশেক ঘরে ঘরে,
ঘাতক নেশায় তারা সবাই
জীবন নষ্ট করে।

রেললাইন ধারে নদী পাড়ের
বস্তিতে করে নেশা,
অপরাধ করে অঘটন ঘটে
এসব যেন পেশা।

অভিভাবক ও সমাজ সেবক
সবে হবে সচেতন,
সন্তান এমন কখনো যেন
হয়'না অধঃপতন।
------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।