প্রণয়ের তরে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৬-০৪-২০২৪

তোমার ভালোবাসা দেখে
জোনাকীরা আলো জ্বেলে দেয়
তোমার মধুময়তায় মুগ্ধ হয়ে
পাখিরা গান গেয়ে যায়।

তোমার আমার প্রণয়ের তরে
প্রকৃতি কোমলতা ছড়ায়
তোমার আমার আলিঙ্গনের নিমিত্তে
দিনগুলো যামিনীর বুকে লুটায়।

তুমি ভালোবাসতে জানো বলে
নদী বয়ে চলে অবিরাম ধারায়
তুমি আমার হয়েছ অজান্তেই
পৃথিবীটা আজ মধুময় মনে হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।