পাগল
- তানভীর হাবীব সিয়াম - এলোমেলো ১.০ ১৭-০৫-২০২৪

এখন আমি শহরে একাই হাঁটি
চোখের জল মোছার জন্য কারো প্রয়োজন পড়েনা
কংক্রিটের শক্ত দেয়াল সব শুষে নেয়

এখন আমি আর পথের মাঝে থমকে যাইনা..
যাকে ভেবে থমকে যেতাম তার চেহারা আমার কাছে ম্রিয়মাণ

এখন আর কষ্ট পাইনা
যার জন্য কষ্ট পেতাম সে-ই তো নেই..
অযথা অশ্রু ঝরাবো কেন।

এখন আমি ভালোই আছি
শহরের ফুটপাতে রাজনৈতিক প্রোপাগাণ্ডার ব্যানারে ঘুমাতে বেশ লাগে
লোকে পাগল বলে এই আর কি....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।