হরিপদ মাষ্টার
- মুহাম্মদ রাইস উদ্দিন ১৫-০৫-২০২৪

পেট টিং টিং পানের ডিব্বা
হরিপদ মাষ্টার
চটে গেলে স্বজোরে
ছুড়ে মারে ডাস্টার।

অতি উঁচু নাক তার
মাথা ভরা টাক
এক এক দাঁত যেনো
তিন বিঘা ফাঁক।

ছাতা হাতে পথ চলে
পেট চলে আগে
এক ক্রোশ যেতে তার
সাত দিন লাগে।

পড়া শিখে না এলে
মলে দেয় কান
কাটে তারে চিমটি আর
খায় খিলি পান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।