পাপের প্রেম
- মেহেদী হাসান সাকিব ২৫-০৪-২০২৪

যেদিন তোমার চিবুকে চিবুক ছুইয়ে অসত্যকে সত্য বলে দাবি করেছিলাম,
যেদিন ঐ নীলাকাশকে সাক্ষী রেখে নিজেকে লুকিয়েছিলাম মিথ্যের অাদরে,
সেদিন থেকে আকাশের রংটা আর নীল নেই,
নীলাকাশে সেদিন থেকেই মেঘ করেছে খুব,
সূর্যের অস্তাচলে, সেদিন থেকে বিমর্ষ বিকেলে ফুটে ওঠে চলে যাবার ক্লান্তি,
নদীর জলও খরস্রোতা বাণে মেঘকে সঙ্গ দিচ্ছে,
আর আমি!
অামিতো নদীর বুকে ভেসে ভেসে মুগ্ধ চোখে তোমায় দেখছি!
পাপের প্রায়শ্চিত্ত করতে হবে যে....!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।