দিন তো ফুরাবেই
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জয়না‌লের কিছু স্বপ্ন ছি‌লো ১৯-০৪-২০২৪

দিনান্তে দিন ফুরিয়ে যায়
তোমার ছবি বুকেতে আঁকা রয়
পাপী তুমি পাপী আমি
তবুও ভালোবাসা হাতছানি দেয়।

ভালোবাসা সত্যিই কি বেঁচে রয়
যুগ-যুগান্তর খেয়ালি কালের বুকে
জানি না,পাপ-পূণ্যের ধরা মাঝে
ভালোবাসা কেন হাতছানি দিয়ে ডাকে।

সেই পুরানো চালে পুরানো ছলনায়
তোমার ভালোবাসায় অবোধ হয়ে যাই
ধরা দেই তোমাতেই হৃদয়ের তাড়নায়
অজান্তেই হৃদয়ে তোমায় খুঁজে পাই।

সত্যিই কি পাই তোমাকে নাকি পাইনা
হাওয়ায় হাওয়ায় বিষাদের দীর্ঘশ্বাস
দিন তো ফুরাবেই জ্বালাময়ী হয়ে
তবু রোজ রোজ আঁখিজলে তার প্রকাশ।
১৯.০৮.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।