চলে গেছে যে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৮-০৩-২০২৪

তার পথের দিকে থাকি চেয়ে
সেই যে সে কবে চলে গেছে
তবু আজও আমি থাকি চেয়ে
তার পথের রেখা হৃদয়ে গেঁথে আছে।

ঐ হারানো পথের বাঁকে কত শত স্মৃতি
হৃদয়ে বৃষ্টি ঝরায়,বেজে ওঠে বিরহ গীতি।

আমি আর পারি না ভুলে যেতে
চলতে চলতে সবকিছু শেষে
সব বিরহ গান ফুরায়ে এই বিষাদী মনে
তার ফেলে যাওয়া স্মৃতিরা জড়ায়ে ধরে হেসে।

ঐ হারানো পথের বাঁকে আজো মন চেয়ে থাকে
চলে গেছে সে বহুদূরে তবু হাতছানি দেয় আমাকে।
২৪.০৮.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।