ইসলাম
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৬-০৪-২০২৪

শোনো বিশ্ববাসি, শোনো ইসলামের ডাক
শান্তির বাগিচা, ইহকালে পরকালে মুক্তির বারতা
শোনো বিশ্ববাসি,শোনো ইসলামের ডাক
জগতের আলো স্পর্শিবে তোমায় রবে না জড়তা।

সত্যের সন্ধান রয়েছে ইসলামের বুকে
মানবাধিকার, মানুষের সন্মান দিয়েছে ইসলাম
শোনো বিশ্ববাসি, শোনো ইসলামের ডাক
পড় পাক কোরআন।মানো আল্লাহ্ র কালাম।

শোনো বিশ্ববাসি, শোনো ইসলামের ডাক
শামিল হও বিশ্বাসীর দলে, ধরো নবীজীর পথ
রইবে না গ্লানি,থাকবে না ভয় ইহকাল পরকালে
রে বিশ্ববাসি হও মুসলিম হও নবীজীর খাঁটি উম্মত।
১১.০৯.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।