জিন্দা ঈমান
- এস জামান হুসাইন - গোলাপ ফুল ২৬-০৪-২০২৪

আর কত ঘুমিয়ে রবে,
আর কত মার খাবে?
মুমিন তুমি উঠলে জেগে
জিন্দা ঈমান পাবে।

পূর্ব - পশ্চিম আর দক্ষিণে
নয় বাকী উত্তরে,
মরছে মুমিন নারী - পুরুষ
মিথ্যা নয় সত্য রে!

নবী প্রেমিক উঠরে জেগে
চক্ষু দুটি মেলে!
নবীর দুশমন সাফাই গেয়ে
জঙ্গি জঙ্গি খেলে !

গরু খেলেই হয় না মুমিন
ঈমান জিন্দা লাগে,
নবী প্রেমে জীবন দিলে
ঈমান চূড়া জাগে।

জিন্দা কর ঈমান, মুমিন
ঈমান রিনিউ কর,
নবী প্রেমে রক্ত ঝরাও
ঈমান নিয়ে মর।

২১ অক্টোবর ২০১৯
লালমনিরহাট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।