মিথ্যে ছোঁয়া
- ইয়াসিন হাওলাদার - মায়া ১৪-০৫-২০২৪

এ শহরে বিশ্বাস-
সে তো ক্লান্ত পথিক,
আশ্রয়-
তা তো সার্থে বন্ধি,
ভালোবাসা-
এটা তো নিদ্রাহীন চোখের কোণে জমা নোনাজল।

এ শহরে প্রেমে
প্রেমিকগন নিস্বার্থ প্রেমে
অভিনয় অবিকল।
এ শহর মায়ার ইন্দ্রজালে অভিশপ্ত
চোখ জুড়ে হচ্ছে শুধু ছলনার কৌশল রপ্ত।

এ শহরে চোখ নষ্ট,
বিবেক পথভ্রষ্ট,
আলিঙ্গল হিঃস্রতায় মুড়ানো।
এখানে হৃদয়-
সে তো শেয়লা পড়া ইট পাথরের দেয়ালে দেয়ালে জড়ানো।



২০ অক্টোবর ২০১৯
ফকিরহাট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।