অজান্তে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৪-০৪-২০২৪

তুমি রয়েছ হৃদয়ের বন্দরে মিশে
ভুলতে চাইলেও চুপিসারে আসো পাশে
এ কি মধুরতা হারানো ভালোবাসায়
বুঝি না আমি কাটে ক্ষণ উন্মাদনায়
তোমার রেখে যাওয়া স্মৃতিরা নীরবে কাঁদায়
ধরে রাখতে পারি না নিজেকে শুধু সংশয়
তোমার ভালোবাসা পিছু ছাড়ে না কিছুতে
রয়ে গেল বন্ধন ওগো তোমাতে-আমাতে।

রাঙিয়ে গেলে জীবন আমার ওগো প্রিয়া
ভালোবাসার ছোঁয়ায় হারালে ভালোবাসা নিয়া
আজো হৃদয় খুঁজে ফেরে তোমাকে চুপিসারে
ডেকে যায় কাছে অজান্তেই বারে বারে
রয়েছ তুমি কোন সে দূরে কোন অজানায়
ফের দেখা দেবে কি তুমি এই আমায়
তোমার ভালোবাসা পিছু ছাড়ে না কিছুতে
রয়ে গেল বন্ধন ওগো তোমাতে-আমাতে।
০৭.০৯.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।