অনুভূতি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৪-০৪-২০২৪

এতো ভালোবাসি বলেই এতো বেদনা
ছাড়াছাড়ি ভুলে যাওয়া –মন মানে না।

ভালোবাসা গভীরতর হলেই যাতনা
হারানোর ব্যথা আর সহ্য করা যায় না
হৃদয়ের অনুভূতিতে ঠাঁই দিয়ে নিলে
হৃদয় থেকে কিছুতেই আর তাড়ানো যায় না।

ভালোবাসা যদি হয় হৃদয়ের ভাষা
বুকে জমে অনাবিল মধুর আশা
ভেঙ্গে গেলে সেই আশা-শত সুখস্বপ্ন
দিগভ্রম হয় হৃদয় বুকে জমে হতাশা।

এতো ভালোবেসেছি বলেই এতো বেদনা
ছাড়াছাড়ি ভুলে যাওয়া-মন মানে না।
০৭.০৯.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।