ভালোবাসা তুই কি?
- শেখ রবজেল হোসেন ২০-০৫-২০২৪

ভালোবাসা একটু কাছে আয়
তোরে আমি আলতো করে ছুঁই,
তুই যে আমার হাজার কোটি
লক্ষ টাকার ছোট্ট একটা ভুঁই।
ভালোবাসা আর কতো দুরে তুই?
আসবি কিনা একটু খানি বল,
আমার কাছে আসতে সদা
কেনো তুই করিস এতো ছল?
ভালোবাসা কোথায় ভুবন তোর?
যেখানে তোর চাঁদের নতুন হাট?
আলোর মাঝেই থাকিস বটে তুই
তবুও কেনো করিস এতো বিভ্রাট?
ভালোবাসা তোর ঠিকানা কি নাই?
কেনো যে তুই ছুটিস নিরবধি
সারাটা দিন তোকেই আমি খুঁজি
তুই কিরে সেই বহতা এক নদী?
ভালোবাসা কোনখানে তোর ঘর?
প্রিয়ার চোখে গহীন জলের ভিতর?
একটু খানি জলের আশায় থাকি,
সারাজীবন দিলি শুধুই ফাঁকি।
ভালোবাসা মেঘের ভেলায় ভাসো?
সেখানে কি তোমার বসত ঘর?
আমাকে তুই সঙ্গে নিবি বল?
নইলে এবার আমায় করিস পর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।