প্রত্যাশিত চারটে
- শেখ রবজেল হোসেন ২০-০৫-২০২৪

ঘড়ির কাঁটা ঢং ঢং,
বাজলো চারটার বেল।
বিছানা ছেড়ে উঠতে,
আমি করিনি তো ফেল।
অতি ঠান্ডা পানিতে,
হাত মুখ ভিজিয়ে শেষে।
তোমার চিঠির ভাঁজ খুলে,
পড়ছিলাম সোফায় বসে।
পুরোনো চিঠি এখনো আছে,
নতুন মনে হয় আমার কাছে।
লাগছে যেন কথাগুলো,
বলছো তুমি পাশে বসে।
তোমার হাতের পরশ,
এখনো চিঠির মাঝে।
নাকে তুলে ঘ্রাণ পায়,
তোমার ছোঁয়াৱ ঝাঁঝে।
লেখাগুলো স্ববাক চেয়ে,
যেন আমাকেই বলছে কিছু।
ভয়ে থাকি সারাক্ষণ,
যদি কেউ নেয় তোমার পিছু।
ভোরবেলা উঠে চিঠি পড়া,
মনের মাঝে তোমার স্বপ্ন গড়া।
উড়ে গেলে স্বপ্নের চাদর,
পাই যেন তোমার আদর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।