অসমাপ্ত আশা
- শেখ রবজেল হোসেন ২০-০৫-২০২৪

বলিতে চাহিয়াও আমি
পারিনাই বলিতে বহুবার,
মনে কি দোলা দিয়েছিলো
আমার চাহনি কভু তার?
আজও স্মরণে আসে তার মুখ
কল্পনায় এখনও গড়ে নিই সুখ।
একসাথে যদি হাত দুটি ধরে
হাটতো শুধু দু'কদম দূরে।
চাওয়া মোর এটুকুই হোক,
কল্পনার বাসরে ভরে থাক বুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।