ইশারা
- শেখ রবজেল হোসেন ২০-০৫-২০২৪

বলতে এখন তোমার কেন ভয় কি এত?
রাঙাচোখে তোমার পাশে নেই কো সে তো।
আগ বাড়িয়ে নগ্ন পায়ে আসলে যেদিন,
আমায় তুমি বাসতে ভালো জানলাম সেদিন।
বুকটা ভয়ে কাঁপছিল যে এতোটা,
হাতটা দিয়ে দেখতে যদি সে আবেগটা।
আমায় ছেড়ে যেতে না কভু এত দূরে,
বলিনি মুখে তবুও ছিলে বুকটা জুড়ে।
শংকা ছিলো এটা কি তোমার আসল রূপ,
শাস্তি দিতে ফেলছো নাকি মাছের টোপ।
তোমায় ভেবে দিন কেটেছে স্বপ্নের ঘোরে,
রাত যে গেছে টের পেয়েছি আযানের সুরে।
বাসতাম ভালো বলিনি আমি ওই চোখের ভয়ে,
দূরত্বের কষ্ট গুলো অনিচ্ছাতেই গেছি সয়ে।
আজকে পাশে রাঙা ওই চোখ গুলো কই?
এসো না আবার নতুন করে একসাথে হই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।